Tuesday 7 April 2020

মানবাধিকার কাউন্সিল ছাতক উপজেলা শাখার পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণ করা সম্পন্ন


সুনামগঞ্জ প্রতিনিধি::
বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল ছাতক উপজেলা শাখার পক্ষ থেকে মহামারী করুনার কারণে হতদরিদ্র অসহায় মানুষের মধ্যে খাদ্য সামরিক বিতরণ করা হয়েছে । গতকাল মঙ্গলবার সকালে গোবিন্দগঞ্জ বালুর মাঠ সংলগ্ন, গরীবদের মধ্যে খাদ্য সামরিক বিতরণ করা হয়, এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক জনাব আশরাফুর রহমান চৌধুরী ও মানবাধিকার সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফয়জুল ইসলাম ফজল সহ-সাধারণ সম্পাদক দেলোয়ার ইসলাম সাংগঠনিক সম্পাদক মোঃ ফজল উদ্দিন সহ-সাংগঠনিক সম্পাদক উজ্জীবক সুজন তালুকদার প্রচার ও প্রকাশনা সম্পাদক সালেহ আহমদ রাসেল শিক্ষা বিষয়ক সম্পাদক মাস্টার রেজ্জাদ আহমেদ ,তথ্য ও গবেষণা সম্পাদক কয়েস আহমদ সহ ছাতক উপজেলা নেতৃবৃন্দ।

সংগঠনের পক্ষ থেকে আরও বলা হয় বর্তমানে বিশ্বব্যাপী ভয়ংকর ব্যাধি করোনা ভাইরাস থেকে আল্লাহ পাক রাব্বুল আলামিনের নিকট দেশে এবং বিদেশে অবস্থানরত বন্ধু-বান্ধব রাজনৈতিক সহযোদ্ধা আত্মীয়-স্বজন এবং রাজনৈতিক নেতা-কর্মীদেরসহ সারা বিশ্বের মোমিন মুসলমানসহ সকলের জন্য মহান আল্লাহর নিকট সুস্থ সুন্দর জীবন কামনা করেন।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: